1. chotonobaab@gmail.com : Sakalbarta.com :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম..
টেলিকমিউনিকেশন কোম্পানি ইডটকোর বৃক্ষরোপণ কর্মসূচি চকরিয়া-পেকুয়ার এমপি জাফরের স্ত্রী সহ ৯ জনের বিরুদ্ধে মামলা আনাস মাদানীকে বহিস্কার দাবিতে হাটহাজারী মাদ্রাসায় ছাত্রদের আন্দোলন রাঙ্গাবালীতে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত আলমডাংগা উপজেলার বলেশ্বরপুর ও গোলদারি এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা ও ১৫ হাজার টাকা জরিমানা আদায়। ভ্রাম্যমান অভিযানে ২ টি প্রতিষ্ঠানকে ১০০০ টাকা জরিমানা। চুয়াডাঙ্গা দামুড়হুদার জয়রামপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় জনতার হাতে কপোত কপোতী আটক চুয়াডাঙ্গা সদর উপজেলার মাছেরদাড়ি ও কাথুলিসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা ১০ হাজার টাকা জরিমানা। চরগঙ্গা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন জাহিদ হাসান পিয়েল। বিদ্যুৎস্পৃষ্ট ঝরে গেলো এক স্কুল ছাত্রের প্রাণ।

লক্ষ্মীপুরে নাচ-গানে, বর্ণিল সাজে বসন্ত উৎসব পালিত

  • আপডেটের সময় : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫ সময় দর্শন

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে জাতীয় সঙ্গীত পরিবেশন, নাচ-গানে ও বর্ণিল আয়োজনে বরণ করে নিয়েছে ঋতুরাজ বসন্তকে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী লক্ষ্মীপুর সরকারি কলেজ ক্যাম্পাস বঙ্গবন্ধু উম্মুক্ত মঞ্চ ও মাঠে এ আয়োজন করা হয়। ঋতুরাজ বসন্তকে বরণ করতে বাসন্তি সাজে সেজেছে কলেজ শিক্ষক-শিক্ষার্থীরা।

কলেজ অধ্যক্ষ মো. মাহাবুবুল করিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বিমানমন্ত্রী একেএম শাহজাহান কামাল।

উৎসবকে ঘিরে ২০টি স্টলে বিভিন্ন মজাদার পিঠা নিয়ে মেলাও বসে।

কলেজের সহকারী অধ্যাপক গিয়াস উদ্দিন আহমেদ ভূঁইয়ার সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মাঈন উদ্দিন পাঠান, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক বিপ্লব কুমার সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজিদ ভূঁইয়া ও শেখ জামান রিপন প্রমুখ।

কলেজ কর্তৃপক্ষ জানায়, প্রতিবছর কলেজের পক্ষ থেকে দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরে ঋতুরাজ বসন্তকে বরণ করা হয়। এবারের অনুষ্ঠানের কলেজের বিভিন্ন বিভাগ, স্বেচ্ছাসেবী সংগঠন ও হোস্টেলের শিক্ষার্থীরা ১৫টি স্টলে শতাধিক ধরণের পিঠার প্রদর্শনী করেছে। বসন্তকে বরণ করতে শিক্ষার্থীরাও বাসন্তি রঙে সেজেছে। কলেজকেও নানা রঙের আল্পনায় সাজানো হয়েছে। গ্রামীণ ঐতিহ্য ও সংস্কৃতির বাহনগুলো দিয়ে মঞ্চ সাজানো হয়। আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Sakalbarta.com
Desing & Developed BYServerNeed.com