1. chotonobaab@gmail.com : Sakalbarta.com :
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম..
খাদ্য সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ। রাঙ্গাবালীতে বজ্রপাতে জেলে ট্রলারে ! চার জেলে আহত টেলিকমিউনিকেশন কোম্পানি ইডটকোর বৃক্ষরোপণ কর্মসূচি চকরিয়া-পেকুয়ার এমপি জাফরের স্ত্রী সহ ৯ জনের বিরুদ্ধে মামলা আনাস মাদানীকে বহিস্কার দাবিতে হাটহাজারী মাদ্রাসায় ছাত্রদের আন্দোলন রাঙ্গাবালীতে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত আলমডাংগা উপজেলার বলেশ্বরপুর ও গোলদারি এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা ও ১৫ হাজার টাকা জরিমানা আদায়। ভ্রাম্যমান অভিযানে ২ টি প্রতিষ্ঠানকে ১০০০ টাকা জরিমানা। চুয়াডাঙ্গা দামুড়হুদার জয়রামপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় জনতার হাতে কপোত কপোতী আটক চুয়াডাঙ্গা সদর উপজেলার মাছেরদাড়ি ও কাথুলিসহ বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা ১০ হাজার টাকা জরিমানা।

দল ক্ষমতায় এলে সুবিধাবাদীর ভিড়ে ত্যাগীরা অবহেলিত : পিংকু

  • আপডেটের সময় : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৬ সময় দর্শন

মাহফুজুর রহমান:
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিংকু বলেছেন, দল ক্ষমতায় এলে সুবিধাবাদীরা তৎপর হয়ে ওঠে, তাদের ভিড়ে নির্যাতিত ও ত্যাগীরা অবহেলিত থাকে। দীর্ঘদিন ধরে বিভিন্ন শাখা কমিটি গঠন না হওয়ার বিষয়ে জানতে চাইলে পিংকু বলেন, সভাপতির দায়িত্ব পাওয়ার পর জেলার ৫টি উপজেলার মধ্যে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। এরপর কেন্দ্রীয় চিঠি আসায় আর কোনো কমিটি গঠন করা হয়নি। ২০১৯-এর জুলাই মাসে আরেকটি চিঠি পেয়ে বিভিন্ন ইউনিয়নের কমিটি গঠন শুরু করা হয়।

কিন্তু উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতারা গঠনতন্ত্র ও ত্যাগীদের মূল্যায়ন না করে পকেট কমিটি গঠন শুরু করেন। পরে জাতীয় নির্বাচন ও সিটি নির্বাচনের কারণে তা আর হয়নি। তবে (ফেব্রুয়ারি মাসের মধ্যেই) কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন ও নতুন কমিটি গঠন করা হবে।

তিনি জানান, আগামী ৬ মার্চের মধ্যে জেলা আওয়ামী লীগের সম্মেলন করার কেন্দ্রীয় নির্দেশনা রয়েছে। দলের জন্য নিবেদিত ত্যাগীরা এ সম্মেলনে মূল্যায়িত হবেন।

বিএনপিকে কীভাবে দেখছেন জানতে চাইলে তিনি বলেন, লক্ষ্মীপুরে বিগত আমলে নেতৃত্বের ব্যর্থতায় খুন খারাবি ছিল, এখন আর নেই। বিএনপি সন্ত্রাসীদের অত্যাচারে মানুষ অস্বস্তিতে ছিলেন, এখন আর নেই।

দলীয় কার্যালয় না থাকার বিষয় নিয়ে জানতে চাইলে তিনি বলেন, সভাপতি ও সম্পাদকের ব্যক্তিগত কার্যালয় থাকলেও দলীয় কার্যালয় নেই তা সঠিক। তবে জায়গা নির্ধারণসহ বহুতল ভবনের পরিকল্পনা রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Sakalbarta.com
Desing & Developed BYServerNeed.com